মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ভোর ৫:২০

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
বরিশালে বাল্যবিবাহ দেয়ার অপরাধে ৩০ হাজার টাকা জরিমানা

বরিশালে বাল্যবিবাহ দেয়ার অপরাধে ৩০ হাজার টাকা জরিমানা

dynamic-sidebar

অনলাইন ডেস্ক// বরিশাল নগরীর ২ নং ওয়ার্ডস্থ কাউনিয়া ১ম গলির হাওলাদার বাড়িতে আলমগীর হাওলাদার নামে এ ব্যাক্তিকে বাল্যবিবাহ দেয়ার অপরাধে বাল্যবিবাহ বন্ধ ও জরিমানা করা হয়েছে। বরিশাল সদর উপজেলার এসি (ল্যান্ড) এর হস্তক্ষেপে বাল্যবিবাহ বন্ধ। আলমগীর হাওলাদারের কণ্যা মারিয় এবার এসএসসি পরিক্ষা দিয়েছে। জন্ম নিবন্ধন অনুযায়ী তার বয়স ১৬ বছর (২৮/০২/২০০২) ।

আজ (১৫ মার্চ) শুক্রবার দুপুর ১২ টায় গোপন সংবাদের ভিক্তিতে বরিশাল সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ আমীনুল ইসলামের নেতৃত্বে মোবাইল কোর্ট পরিচালনার মাধ্যমে জরিমানা করা হয়।

জানা গেছে, ইতমধ্যে তার পরিবার তাকে বিবাহ দিচ্ছে এমন তথ্য পেয়ে তাৎক্ষণিক এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ আমীনুল ইসলাম ওই বিয়ে বাড়িতে মোবাইল কোর্ট পরিচালনা করেন। তিনি ঘটনা স্থানে গিয়ে ঘটনার সত্যতা পেয়ে তাৎক্ষণিক ভাবে বাল্যবিবাহের কার্যক্রম বন্ধ করে দেয়। মোবাইল কোর্ট পরিচালনাকালে অপ্রাপ্ত বয়স্ক কণ্যার বাল্যবিবাহের আয়োজন করার অপরাধে ও বাল্যবিবাহ নিরোধ আইনের ধারা অনুযায়ী কণ্যার পিতা আলমগীর হাওলাদারকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। এসময় আইনশৃঙ্খলা কার্যক্রমে সহযোগিতা করেন কাউনিয়া থানার পুলিশের উপ-পুলিশ পরিদর্শক (এসআই) সেলিমসহ পুলিশ সদস্যরা।

এ সময় বরিশাল সিটি কর্পোরেশনের সংশ্লিষ্ট ২ নং ওয়ার্ড কাউন্সিলর এ্যাড. মর্তুজা আবেদিনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net